সকাল ৭:২৮,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শাল্লায় হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বিএনপি’র প্রতিনিধি দল

স্টাফ রিপোর্টার:
শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে  ফেইসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে হিন্দু  ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা হামলা, লুটপাত ও ভাংচুরের ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে বিএনপি’র একটি প্রতিনিধি দল।
এসময় প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন।শনিবার (২০ মার্চ) দুপুরে বিএনপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান নিতাই রায়’র নেতৃত্বে  থেকে একটি প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে এক লক্ষ ২০হাজার টাকা তুলে প্রতিনিধি দলের সদস্যরা।  এ সময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য নিপুন রায়, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ।এসময় কন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান নিতাই রায় বলেন, এই সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই সংখ্যালঘুদের উপর হামলা হয়েছে। এই সরকারের আমলেই রামুতে হামলা হয়েছে। এইবার সুনামগঞ্জে একই ভাবে হামলা হয়েছে। এই সরকারের আমলে মানুষের বাড়িঘর, জমিজমা দলখ করা হয়েছে। 
তিনি আরও বলেন, এই ঘটনাগুলি এইজন্যই হচ্ছে কারণ এই সরকার প্রকৃতভাবে জনগণের সরকার না, এই সরকার জনগণের  ভোটে নির্বাচিত হয়নি, এরা রাতের বেলা অর্ধেক ভোট দিয়ে দিনের বেলা নির্বাচিত হয়।  আ.লীগ সরকার গণবিছিন্ন সরকার এবং গণবিছিন্ন সরকার সব সময় দুর্বল থাকেভ তাই দুর্বল সরকারকে সবল ভাবে টিকে থাকতে হলে তাকে বল প্রয়োগ করতে হয় রাষ্টযন্ত্রের মাধ্যমে। তাই বল প্রয়োগ করতে গিয়ে আরো বেশী গণবিছিন্ন হয়ে পড়েছে। এই কারণেই এই ঘটনাগুলি ঘটছে।