রাত ৩:৪৩,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১১ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে গৃহবধূ হত্যাকান্ড, আটক তিন

স্টাফ রিপোর্টার:
তাহিরপুরে আজমিনা বেগম (২৪) নামে এক গৃহবধূ হত্যাকাণ্ডে নারীসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে র‍্যাব-৯ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের জৈতাপুর গ্রাম থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলেন, জৈতাপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে মো. গোলাপ মিয়া (৩৬) ও তার সহযোগী আকরম আলীর ছেলে মো. সোহাগ (২২) এবং একই গ্রামের আমির হোসেনের স্ত্রী হেলেনা বেগম (৪৫)।
বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৯ জানান, গত বুধবার আজমিনা বেগম নামে এক গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকাণ্ডে রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি র‌্যাবের একটি আভিযানিক ও গোয়েন্দা দল কার্যক্রম শুরু করে।
পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জৈতাপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
র‍্যাব-৯ এর উপ-পরিচালক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ জানান, গৃহবধূ আজমিনা হত্যাকাণ্ডে জৈতাপুর গ্রাম থেকে তিনজনকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের পরিকল্পনা, কার্যক্রম ও মোটিভ স্বীকার করেছেন। আটক তিনজনকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।