সন্ধ্যা ৭:২৬,   বুধবার,   ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২২শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে মস্তক বিহীন অজ্ঞাত মরদেহ উদ্ধার

দিরাই প্রতিনিধি:
দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের মঙ্গলপুর ডুবা (বিল) থেকে অজ্ঞাত নামা (৫০) একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ মে) সন্ধায় গ্রামের ডুবিতে অজ্ঞাত মরদেহ দেখতে পেয়ে গ্রামের লোকজন দিরাই থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্হানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ঐ গ্রামের দুদু মিয়া দুপুর ২ টার দিকে ঔষধ আনার কথা বলে বাড়ী থেকে বের হয়ে যান। পরে আর তিনি বাড়ী ফেরেন নি। অনেক খোঁজাখুজি করেও পরিবারের লোকজন তাকে খুঁজে পান নি। আজকে হঠাৎ বিকৃত অবস্থায় মরদেহটি পাশের গ্রামের পাশের বিলে দেখতে পায় গ্রামের লোকজন পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। দুদু মিয়ার পরিবারের লোকজন দাবি করছে এই মরদেহটি দুদু মিয়ারই হবে কারণ সে কয়েক দিন ধরে নিখোঁজ। আর মরদেহের পা বাঁকা। দুদু মিয়ারও পা বাঁকা ছিল।
কিন্তু পুলিশ বলছে যেহেতু মরদেহটি বিকৃত অবস্থায় রয়েছে তাকে শনাক্ত করতে সময় লাগবে। মরদেহ ময়নাতদন্তের পর জানা যাবে সে কি ভাবে মারা গেল বা তার হাতের চাপের মাধ্যমে এন আইডি কার্ডের তথ্য পেলে তার পরিচয় সুনিশ্চিত হওয়া সম্ভব। না হলে অন্য কারো মরদেহ হলে ঝামেলা হতে পারে এমন আশংকায় পরিচয় নিশ্চিত হওয়ার জন্য কাজ করছে পুলিশ।
মরদেহ উদ্ধারের ঘটনার সত্যতা নিউজসুননামগঞ্জকে নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।