সন্ধ্যা ৭:২০,   বুধবার,   ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২২শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে নববধূর মরদেহ উদ্ধার

তাহিরপুর প্রতিনিধি:
তাহিরপুর উপজেলায় এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২ মে) দুপুরে নিহত নববধূ’র স্বামীর বাড়ি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম সেনুয়ারা বেগম (২১)। তিনি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলীর মেয়ে।
তাহিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হক জানান, গত ৪দিন আগে কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হানের সঙ্গে নোটারী পাবলিকের মাধ্যমে এই দম্পতির বিয়ে হয়। বিয়ের পর নিহত গৃহবধূ সেনুয়ারা তার স্বামীর বাড়িতেই ওঠে।
রোববার ঘটনার দিন নিহত গৃহবধূর স্বামী রায়হান ধান কাটার কাজে হাওরে ছিল। এদিন বউ-শ্বাশুড়ি মিলে রান্নার কাজ করছিল। হঠাৎ শ্বাশুড়ি অসুস্থতা বোধ করলে পাশেই একটি রুমে বিশ্রামে যান।
পরে দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার নববধূর ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।