দুপুর ১:২৯,   বুধবার,   ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২২শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

জগন্নাথপুর প্রতনিধি:
জগন্নাথপুরের পল্লীতে সুমা দাস নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (৭ মে) পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসাপাতালের মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের নরেশ দাসের কলেজপড়ুয়া মেয়ে সুমা দাস (১৮) পরিবারের লোকজনের অগোচরে সকালে ঘরের একটি কক্ষের তীরের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সকাল ৯টার দিকে পাশের ঘরের এক নারী জানালা দিয়ে মেয়েটিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে লোকজন তার আত্মচিৎকারে ঘটনাস্থলে ছুঁটে আসেন। পরে বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করা হলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা।
বাবা নরেশ দাস বলেন, মেয়েটি লেখাপড়ায় খুবই ভালো ছিল। তার স্বপ্ন ছিলে পুলিশে চাকুরি করার সেলক্ষ্যে পড়াশুনা করছিল। মাঝেমধ্যে আমার মেয়ের মাথায় কিছুটা সমস্যা হতো। তিনি আরও জানান, ঘটনারদিন সকালে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়। পরে শুনি মেয়েটি আত্মহত্যা করেছে।
ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার উপপরির্দশক (এসআই) শামিম আহমেদ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। মেয়েটি ইনাতগঞ্জ কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল। তবে প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।