রাত ৯:৩০,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (০৪ জুন) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামের কাছে রাস্তার পশ্চিম পাশে খাদে পড়ে যায় বাসটি। এতে ব্যাপক এই হতাহতের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ও গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বজনদের মাধ্যমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্হা করা হচ্ছে। তবে নিহত ব্যাক্তির পরিচয় জানা যায় নি।
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে দিরাই থেকে সিলেটগামী যাত্রীবাহী বাসটি প্রায় ২০ জন যাত্রী নিয়ে সিলেটের উদ্দেশ্য যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামের কাছে রাস্তার পশ্চিম পাশে একটি পুকুরে পড়ে। এ সময় বাসের ভিতর থেকে নিহত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, দিরাই থেকে সিলেটগামী যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে একজন মারা গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিচয় এখন পর্যন্ত জানা যায় নি।