বিকাল ৫:২৩,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জামালগঞ্জে দম্পতিকে খুন করা ঘাতকরা গ্রেফতার


স্টাফ রিপোর্টার:
জামালগঞ্জে বিদ্যুৎতের খুঁটি বসানো নিয়ে ঝগড়া বিবাদের জের ধরে ছুরিকাঘাতে দম্পতি খুন হওয়ার ঘটনার প্রধান আসামি রাসেল মিয়া (৩০) ও তার ভাই বিপলু (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল সোমবার (১৪ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার একমাস ছয় দিন পর নারায়নগঞ্জ থেকে প্রধান আসামি রাসেল ও তার ভাই বিপলুকে আটক করে র‌্যাব।
আটকের ব্যপারে মঙ্গলবার (১৫ জুন) দুপুরে পৌর শহরের মল্লিকপুর র‌্যাব কার্যালয়ে সাংবাদ সম্মেলন করে জানান র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ।
তিনি জানান, আসামীরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে মূলত বিদ্যুৎতের খুঁটি বসানো ও শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দম্পতি খুনের ঘটনার ঘটেছে বলে জানায় প্রধান আসামি রাসেল।
উল্লেখ্য, গত ৯ মে রাতে জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে আলমগীর ও মোর্শেদা বেগম দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে মামলার প্রধান আসামী রাসেল ও বিপুলসহ ৫ সহযোগি।
এ ঘটনার পর থেকে তারা পলাতক ছিলো। পরে ১১ মে নিহতের ভাই বাদী হয়ে রাসেল ও তার ভাই বিপুলসহ ৬ জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার ৪ আসামি এখনো পলাতক রয়েছে।