সকাল ১১:১৭,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে হেফাজতের সৈয়দ জয়নুল গ্রেপ্তার

রেজুওয়ান কোরেশী,জগন্নাথপুর:
জগন্নাথপুর থানা পুলিশ বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দ জয়নুল ইসলাম (৪২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
তিনি হেফাজতে ইসলামের একজন কর্মী বলে জানা গেছে। শনিবার (২৬ জুন) তাকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর আগুনকোণা গ্রামের মৃত ছুফি মিয়ার ছেলে।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে জগন্নাথপুরে পাটলী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ জয়নুল ইসলাম কে গ্রেপ্তার করা হয়।
গত ১৮ মে রানীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর হাফিজ মাওলানা ইউসুফ আলীর বাড়িতে জমিয়ত উলামায়ে ইসলামের নেতারা গোপন বৈঠক করে সরকার বিরোধী তৎপরতা ও নাশকতার পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে নাশকতার তৎফরতার অভিযোগে হেফাজতের ইসলামের তিনজনকে আটক করে। এঘটনায় ১৬ জনকে আসামি করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করা হয়।
জগন্নাথপুর থানার উপ-পরির্দশক (এসআই) রাজিব আহমদ বলেন, ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতায় আইনে আসামির বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতকে কারাগারে পাঠানো হয়েছে। এরমধ্যে এই মামলার আরো ৫জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়।