সকাল ৯:২৬,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিশ্বম্ভরপুর পানিতে ডুবে নিখোঁজ হওয়া দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার:
বিশ্বম্ভরপুর উপজেলার যাদুকাটা নদীতে পড়ে নিখোঁজ হওয়া দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (০১ জুলাই) সকালে তাহিরপুর উপজেলার বালিজুড়ী ইউনিয়ন দক্ষিণ কুল গ্রাম সংলগ্ন বৌলাই নদী থেকে মেরাজুল ইসলাম (১০)কে ও খাইরুল ইসলাম(৬)কে তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের চিসকা গ্রাম থেকে উদ্ধার করা হয়।
নিহতরা বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের সবজি বিক্রিতা মুস্তফা মিয়ার দুই ছেলে। উদ্বার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।
পুলিশ ও নিখোঁজ শিশুর পরিবারের সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের বাজারে প্রতিদিনের মত সবজি বিক্রি করছিল মুস্তফা মিয়া। বিকাল ৫টার দিকে মুস্তফা মিয়ার ছোট ছেলে খাইরুল ইসলাম (৬) বাজার সংলগ্ন যাদুকাটা নদীর পশ্চিম দিকে ঘাটে বাদা নৌকায় উঠেছে দেখে বড় ছেলে মেরাজুল ইসলাম তার বাবাকে জানায়। তখন খাইরুলকে ধরে নিয়ে আসতে বলে পিতা মুস্তফা মিয়া। পিতার কথা মত মেরাজুল তার ছোট ভাইকে আনতে নদীতে গেলেও আর তারা ফিরে আসেনি।
এর পর তাদের আসতে দেরি দেখে পিতা মুস্তফা মিয়া দোকান বন্ধ করে নদীতে গিয়ে তার দুই ছেলেকেই খোঁজে পাননি । আর কেউই দুশিশুর বিষয়ে বলতেও পারছেন না।
পর দিন বিশ্বম্ভরপুর থানা পুলিশকে বিষয়টি অবগত করলে তারা বুধবার ঘটনাস্থল পরির্দশন করেন এবং বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল নিউটন দাসের নেতৃত্বে শিশুদের উদ্ধার তৎপরতা দিনব্যাপী চালাতে থাকলে তাদের সন্ধান মেলেনি। পরে আজ বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের মরদেহ দুই স্থানে ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয় পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এক সাথে দুই ভাইয়ের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।