সকাল ৯:২৯,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

করোনায় মারা যাওয়া আ.লীগ নেতার দাফন সম্পন্ন

রেজুওয়ান কোরেশী,জগন্নাথপুর:
জগন্নাথপুর উপজেলার বাসিন্দা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. খসরু মিয়া (৪৭) নামে এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার আশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ও জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। শুক্রবার রাত ১২ টা ৫ মিনিটে সিলেটের মাউন্ট এডোরা বেসরকারি হাসপাতালে করোনা ভাইরাসের সাথে ৯ দিন লড়াই করে মারা যান। শনিবার (৩ জুলাই) সকালে তাঁর মরদেহ গ্রামের বাড়িতে আনা হয়। বিকেল তিনটায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
পরিবারের লোকজন জানায়, গত ২৩ জুন খছরু মিয়া করোনা উপসর্গ নিয়ে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা নমুনা পরীক্ষায় তাঁর করোনা ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থার তাঁর অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের আইসিইউ তে তাকে রাখা হয়। শুক্রবার রাতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন।
আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মুহিবুর রহমান রাসেল জানান, করোনা সংক্রমণের শুরুতে খসরু মিয়া হতদরিদ্রদের পাশে দাঁড়িয়ে মানবিক কাজে সক্রিয় ছিলেন।তাঁর এমন মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর বলেন আশারকান্দি ইউনিয়নে করোনা আক্রান্ত হয়ে সিলেটে চিকিৎসাধীন একজনের মৃত্যুর খবর পেয়েছি। এ ইউনিয়নে করোনা প্রতিরোধে স্বাস্থ্য কর্মীরা মাঠে কাজ করছেন।