রাত ১:২৭,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জুবিলিয়ান ৯৯তম ব‍্যচম‍্যাটদের উদ্যোগে নগদ অর্থ বিতরন

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
মানুষের সাথে,মানুষের পাশে এই স্লোগানে সরকারি জুবিলি উচ্চ বিদ‍্যালয়ের ১৯৯৯তম ব‍্যাচম‍্যাটদের উদ্যোগে নগদ অর্থ বিতরন করা হয়েছে।

ঈদ উল আযহা উপলক্ষ্যে বৃহস্পতিবার (২২ জুলাই) বেলা ১১টায় পোরসভার উকিল পাড়ায় অবস্থিত স্কাই পার্ক চাইনিজ রেস্তোরাঁয় অর্ধশতাধিক দুস্থ ও অসহায় কর্মহীন মানুষের মাঝে এ অর্থ বিতরন করা হয়। করোনা ভাইরাসজনিত কারনে নিম্নআয়ের মানুষের উপার্জন যখন সিমিত হয়ে এসেছে তখনই মানুষের কল‍্যানে এমনি একটি মহৎ ও মানবিক উদ্যোগ গ্রহন করেছেন জুবিলিয়ানরা। এ সময় ৯৯তম ব‍্যাচের বন্ধু আরিফজাহান মামুন বলেন,আমরা যখন দেখলাম করোনা ভাইরাস জনিত কারনে দরিদ্র ও কর্মহীন মানুষের সংখ্যা দিনদিন বাড়ছেই,তখন নিজেদের মতো করে ঈদআনন্দ উপভোগ না,করে দেশ ও প্রবাসি বন্ধরা মিলে এ মহৎ উদ্যোগটি গ্রহন করলাম।

রুপক তালুকদার জানালেন আমরা মানুষের কল‍্যানের জন‍্য কিছু করার চেষ্টা করছি পুর্বেও আমরা এমন মানবিক উদ্যোগ গ্রহন করেছি বেশ কয়েকবার,এবং তা আমরা নিয়মিত অব‍্যাহত রাখতে চাই কারন আমরা দেখেছি বর্তমান সময়টিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাই তাদের পাশে থেকে তাদেরজন‍্য কিছু করতে পারলে আমাদের ক্ষুদ্র এপ্রচেষ্টা সার্থক হবে।

জুবিলিয়ান বন্ধুদের মধ‍্যে আরও উপস্থিত ছিলেন সোহেল রানা, খুরশেদ ,মাহিন, শাহিনুর, শ্রীকান্ত, মিলন, হাবিবুর, সানি, মতিউর, সুপর্ন বনিক, তাছাদ্দুক রাজা। প্রবাসী বন্ধুদের মধ‍্যে আর্থিক সহযোগিতা করেন রনি, রাব্বি, দেলোয়ার, সাইফুল ইসলাম, নাহিদ চৌধুরী, সোহাগমনি, প্রিন্স,মামুন, মাসুক প্রমুখ।