সকাল ৭:২৩,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধিত হলেন মতিউর রহমান

স্টাফ রিপোর্টার:
শারীরিক চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরে আসলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনা গ্রহণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমান।
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নোমান বখত পলিন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন সহ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর বিভিন্ন সদস্য বৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ জনপ্রতিনিধিবৃন্দ, অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের সাবেকও বর্তমান সভাপতি সাধারণ সম্পাদক সহ ৫ (পাচ) শতাধিক দলীয় নেতা কর্মী, শুভাকাংখী শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুলেল অভ্যর্থনা জানান।
এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মতিউর রহমান বলেন, আপনারা আজ আমাকে যে ভাবে সম্মানিত করেছেন আমি আজীবন আপনাদের কাছে ঋণী হয়ে থাকবো। সারাজীবন ত্যাগ তিতিক্ষা করে জনগণের ন্যায্য অধিকার আদায়ে সবসময় সচেষ্ট ছিলাম, সংসদ সদস্য থাকাকালীন সময়ে ব্যাপক উন্নয়নসাধন করেছি যার প্রতিফলন আপনাদের এই হৃদয় উজাড় করা ভালোবাসা। আমার সুনামগঞ্জের সর্বস্তরের এত নেতাকর্মী ঢাকায় এসে এভাবে আমাকে ফুল দিয়ে স্বাগত জানানোয় আমি আবেগাপ্লুত। আপনাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছি। আমার সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করি।
এছাড়াও তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের স্বপ্ন সারথি এবং বাস্তবায়নকারী আমাদের নেত্রী শেখ হাসিনা। আমাদের নেত্রী যাকে নৌকা প্রতীক উপহার দিবেন তাকে বিজয়ী করার জন্য সবাই একযোগে কাজ করবেন। নৌকা প্রতীক বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, গণতন্ত্রের প্রতীক, উন্নয়নের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। এই নৌকা প্রতীককে বিজয়ী করা আমাদের ঈমানী দায়িত্ব। যেই নৌকার মাঝি হবেন তার পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। ইনশাআল্লাহ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে নৌকা প্রতীককে কেউ পরাজিত করতে পারবেনা।