রাত ৯:৩৭,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে নির্বাচনী বিরোধ নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৫

দিরাই প্রতিনিধি:
দিরাইয়ে সদ্য সমাপ্ত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকায় ভোট না দেয়ায় হামলা ও গুলাগুলির ঘটনায় দু-পক্ষের ৫জন আহত হয়েছে।
রোববার (২ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তাড়ল গ্রামে এ ঘটনাটি ঘটে। জানা যায়, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন তাড়ল গ্রামের আহম্মদ চৌধুরী। একই গ্রামের সুফি মিয়া নির্বাচনে পরাজিত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মদ চৌধুরীর বিরোধিতা করেন। গত শনিবার দুপুরে দিরাই বাজারের হাইস্কুল রোডে আহম্মদ চৌধুরী ও তার ভাইয়েরা সুফি মিয়ার উপর হামলা করে। মারধরে আহত করে সুফি মিয়া রাতে আহম্মদ চৌধুরীকে প্রধান আসামী করে কয়েকজনের বিরুদ্ধে দিরাই থানায় মামলা দায়ের করেন।
স্হানীয় সূত্রে জানা যায়, মামলা দায়েরের জের ধরে রোববার সকালে চেয়ারম্যান প্রার্থী আহম্মদ চৌধুরীর নেতৃত্বে অর্ধশতাধিক লোক সুফি মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় দুপক্ষের গুলাগুলিতে ৩জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হন। আহতরা হলেন, আহম্মদ চৌধুরীর পক্ষের আমিনুর চৌধুরী (২৬), আল-আমিন চৌধুরী (৩৮) ও সুফি মিয়া চৌধুরী (৫৫), তাঁর ছেলে ইদু মিয়া চৌধুরী (৩০)।
আমিনুর চৌধুরী ও আল-আমিন চৌধুরী’র অবস্থা গুরুতর আহত হওয়ার তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।