বিকাল ৩:২৯,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই

তাহিরপুর প্রতিনিধি:

তাহিরপুরে অগ্নিকাণ্ডে বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়ে ছাই হয়েছে।
সোমবার (২৪জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় তাহিরপুর উপজেলার সদর বাজারের শাহজালাল টাওয়ারের নিচ তলার মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানাগেছে। ভয়াবহ আগুনে বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়ে ছাই হয়েছে।

আগুন লাগার খবর পেয়ে স্থানীয় লোকজন ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি টিম আসে, তাদের সহযোগীতায় সকাল সাড়ে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

শাহজালাল টাওয়ারে নিচ তলায় ডাচ বাংলা বুথ, টাংগুয়া রেষ্টুরেন্ট সহ আরও ৫টি দোকান, ২য় তলায় কৃষি ব্যাংক, সোনালী ব্যাংক ও টাংগুয়া হোটেলের রিসিভশন এবং উপর তলায় বিভিন্ন ফ্ল্যাটে ১৩টি পরিবার থাকেন।
আগুনে পুড়ে যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর ও সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন।

এ ব্যাপারে শাহজালাল টাওয়ারের পরিচালক আবুল হাসান রাসেল জানান, ভোর সাড়ে ৫টার দিকে টাওয়ারের মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয় এবং বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়েছে। যার মূল্য প্রায় ৫লক্ষ টাকা।

শাহজালাল টাওয়ারের নিচ তলার ব্যবসায়ী তানভীর আহমদ বলেন, আগুনের সংবাদ শুনে স্থানীয় লোকজন, থানার পুলিশ, ফায়ার সার্ভিস টিম ২ঘণ্টা চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর নিউজসুনামগঝঞ্জকে বলেন, আগুন বড় আকার ধারণ না করায় ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে তবে কর্তৃপক্ষকে বৈদ্যুতিক লাইনগুলোতে ভালো ভাবে কাজ করতে হবে।