দুপুর ১:৩৫,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পাওনা টাকার জন্য কুপিয়ে খুন

স্টাফ রিপোর্টার:
শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকার কিং এন্টারপ্রাইজ টাইলসে দোকানের ব্যবস্হাপক নয়ন ইসলাম (২৪)কে এলোপাতাড়ি ভাবে চুড়ি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার বন্ধু।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকায় কিং এন্টারপ্রাইজ নামের টাইলসের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত নয়ন শহরের ৮ নং ওয়ার্ডে বড়পাড়া এলাকার বাসিন্দা কাউসার আলমের ছেলে।

এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হল শান্তিগঞ্জ উপজেলার উপজেলার বাসিন্দা নূরুল হোসাইনের ছেলে রোহান (২৪) ও রেজওয়ান (২৬) নামের দুই ভাইকে।
জানা যায়, নয়নের বন্ধু রোহান বিকেলে আসে তার দোকানে আড্ডা দিতে। পরে এক পর্যায়ে রোহান তাকে নাস্তা খাওয়ানোর জন্য বলে। এর পর নয়ন এক পর্যায়ে বলে ওঠে তর সাথে যাকে নিয়ে এসেছিস সে ভাল লোক নয়। এ নিয়ে দুই বন্ধুর মধ্যে শুরু হয় কথা কাটাকাটি এরই একপর্যায়ে নয়নের বন্ধু বলে ওঠে তর কাছে আমি আগের ৪শ ২০ পাই সে টাকা দিতে হবে। এ তুমুল তর্ক বির্তক শুরু হয়। এরই জের ধরে পরে চাকু নিয়ে এসে কিং এন্টারপ্রাইজ টাইলসের দোকানের ভিতরে রোহান ও তার ভাই রেজওয়ান এলোপাতাড়ি ভাবে কুপিয়ে চলে যায় সে।

পরে স্হানীয় লোকজন নয়নকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যায় নয়ন।
মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।
পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, আমরা জেনেছি মূলত ৪শ ২০ টাকা নিয়ে দ্বন্দের শুরু। পরে দুই ভাই নিহত ঐ ছেলেকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। আমাদের কাছে খবর আসা মাত্রই আমরা তল্লাশি চালিয়ে তাদের দুই জনকে আটক করি।আমরা আশা করছি নিহতের স্বজনরা খুব দ্রুত সময়ের মধ্যে অভিযোগ দিবে। যেহেতু আসামী আটক আছে অভিযোগ পাওয়ার পরই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।