দুপুর ১:৪৯,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে সুহৃদ সমাবেশ ও আল-খায়ের ফাউন্ডেশনের শীত বস্ত্র প্রদান

শওকত হাসান, তাহিরপুর:
তাহিরপুরে সাংবাদিক ও পত্রিকার বিক্রেতাদের শীত বস্ত্র প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ফেব্রুয়ারী) সকালে তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে ‘শীতার্তদের জন্য ভালাবাসা’ এই স্লোগানে সারাদেশের শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে সমকাল সুহৃদ সমাবেশ ও আল-খায়ের ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে তাহিরপুরে কর্মরত সাংবাদিক ও হকারদের হাতে কম্বল ও চাদর তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সালেহ উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও সমকাল প্রতিনিধি আমিনুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি বাবরুল হাসান বাবলু সহ সাংবাদিকবৃন্দ।
শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে পত্রিকার হকার শ্যামল বর্মণ কম্বল ও চাদর পেয়ে সমকাল সুহৃদ সমাবেশ ও আল খায়ের ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরও বলেন, তারা গত কয়েক বছর ধরে তাহিরপুরে হাওরের দুর্যোগ, রমজান, ঈদ ও করোনাকালীন সময়ে হতদরিদ্র মানুষদের ঘরে ঘরে গিয়ে প্রতি প্যাকেট প্রায় ৩ হাজার টাকা মূল্যের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন, সমকাল সুহৃদ সমাবেশ ও আল খায়ের ফাউন্ডেশনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এটি একটি ভালো উদ্যোগ। এমন মহৎ উদ্যোগকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।