Warning: Trying to access array offset on value of type bool in /home/bytetoew/newssunamganj.com/wp-content/themes/newssunamganj/header.php on line 24
উজিরের বাড়িতে গেলেন সিলেটের অতিরিক্ত ডিআইজি – নিউজ সুনামগ​ঞ্জ
রাত ২:১৮,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

উজিরের বাড়িতে গেলেন সিলেটের অতিরিক্ত ডিআইজি

স্টাফ রিপোর্টার:
শান্তিগঞ্জে পুলিশের নির্যাতনের ঘটনায় নিহত উজির মিয়ার বাড়ি পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টার দিকে পশ্চিম পাগলা ইউনিয়নের বাগেরকোনা শত্রুমর্দন গ্রামে নিহত উজিরের বাড়ীতে গিয়ে উজির মিয়া গ্রেফতারের সময় প্রত্যক্ষদর্শী মা, স্ত্রী, শিশু মেয়ে ও চাচাত বোনের সাথে একান্তে দীর্ঘ সময় কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, ছাতক থানার সার্কেল বিল্লাল হোসেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদীর হোসেনসহ পুলিশ সদস্যবৃন্দ। তবে এ সময়ের কোন ছবি তুলতে দেয়া হয়নি গণমাধ্যমকর্মীদের।

অতিরিক্ত ডিআইজি উজিরের বাড়ীতে এসে তাঁর পরিবারের স্বজনদের সাথে একান্তে আলাপের বলেন, উজির মিয়াকে পুলিশের গ্রেফতার থেকে শুরু করে সবকিছু সমন্বয় করে মূল বিষয় উদঘাটনের মাধ্যমে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

পরিদর্শন পরবর্তী উজির মিয়ার চাচাত ভাই গোলাম মোস্তফা জানান, পুলিশি নির্যাতনে উজিরের মৃত্যুুর পর আজ আমাদের বাড়ীতে এসে নিহতের ঘটনার খোঁজখবর নিয়ে গেছেন এবং পরিবারকে প্রতিবেদনের আলোকে সর্বোচ্চ ন্যায় বিচারের আশ্বাস দিয়ে গেছেন।

উল্লেখ্য, গত বুধবার ৯ ফেব্রুয়ারি রাতে একটি গরু চুরির মামলার সন্দেহ জনক আসামি হিসেবে নিজ বাড়ি থেকে নিহত উজির মিয়াকে গ্রেফতার করে শান্তিগঞ্জ থানা পুলিশ।