রাত ২:০৭,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে নিয়ন্ত্রণহীন বাস খাদে,আহত ১৫

দিরাই প্রতিনিধি:

দিরাই-মদনপুর সড়কের দিরাই পৌর এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের দিরাইগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী-শিশুসহ ১৫জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুর এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দুর্ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়।
জানা যায়, সিলেট-জ ০৪-০০৭৫ নম্বরের গেইটলক গাড়িটি ১১টার সিলেট থেকে যাত্রী নিয়ে দিরাই আসছিল। আহত যাত্রীরা জানান, বেপরোয়া গতিতে চালক বাসটি চালাচ্ছিল। দিরাই বাসস্ট্যান্ডের মাত্র ১ কিলোমিটার দুরত্বে পৌঁছার পর একটি সিএনজিকে ওভারটেক করেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি।
দিরাই হাসপাতাল সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দিরাই চন্ডিপুর গ্রামের মো. সালমান, দোওজ গ্রামের মীম রায়, টুকদিরাই গ্রামের পারভিন বেগম, দত্তগাঁও গ্রামের নিরঞ্জন, ধল গ্রামের সাবিনা, শাল্লা উপজেলার ইয়ারাবাজ গ্রামের শিশু ইমাদ হাসান, তামিম হাসান ও তাদের দাদী মেহেরা বেগম, হবিবপুর গ্রামের নিয়তি দাস, শিশু চিরঞ্জীব দাস চিকি’চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে গুরুতর আহত পারভিনসহ গুরুত্বর আহত ২জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
দিরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ মাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থল আমাদের স্টেশনের পার্শবর্তী। দ্রুত সেখানে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করি এবং দিরাই হাসপাতালে নিয়ে যাই।