রাত ৯:৩১,   শনিবার,   ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

প্রধান মন্ত্রী সব খবর রাখেন, সুনামগঞ্জ আ.লীগের প্রতিনিধি সভায়-পরিকল্পনা মন্ত্রী

স্টাফ রিপোর্টার:
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের রিপোর্টার রয়েছে। তিনি সব কিছুর খোঁজ খবর রাখেন।
শেখ হাসিনা সব কিছুই জানেন। তিনি দেশের মানুষের কল্যাণে নিরলশ ভাবে কাজ করেছেন। তিনি চান দেশের সব মানুষ সুখে শান্তিতে দিন কাটাক।

রোববার (১৩ মার্চ) সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে দিন ব্যাপী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভায় মন্ত্রী এ সব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হলে তৃণমূলের সবাইকে এক সাথে কাজ করতে হবে।
সকল দ্বন্দ ভুলে সবাইকে আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা কতৃক বাস্তবায়ন কৃত সকল উন্নয়ন প্রকল্প তুলে ধরতে হবে।

জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, আ.লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ তিনি বলেন, বাংলাদেশের যা কিছু অর্জন তার সব কিছুই আ.লীগের নেতৃত্বেই এসেছে। আর আ.লীগের তৃর্ণমূলের নেতাকর্মীদের কারনেই হয়েছে। তৃর্ণমূলই হচ্ছে আ.লীগ মূল শক্তি।
বিশেষ অতিথির বক্তব্য আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের রিপোর্ট আছে। সেই রিপোর্ট অনুযায়ী আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে।
তিনি বলেন, একটি চক্র বাংলাদেশ দ্রব্য মূল্যের দাম বাড়িয়ে দিয়েছে। দেশে কৃত্রিম সংকট তেরি করেছে। এই চক্র থেকে আমাদের সবাইকে সর্তক থাকতে হবে। মনে রাখতে হবে বাংলাদেশে ষড়যন্ত্র চলছে।
ভুলে গেলে চলবে না সামনে নির্বাচন যদি আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না আসতে পারে তাহলে সেই অতিথিতে মত বাংলাদেশ দূর্যোগ নেমে আসবে।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। এছাড়াও প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন, আ.লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ শামিমা আক্তার খানম, জেলা আ.লীগের সহ-সভাপতি নূরুল হুদা মুকুট প্রমুখ।
প্রতিনিধি সভায় তৃণমূলের নেতা কর্মীদের বিভিন্ন দিন নির্দেশনা দেন কেন্দ্রীয় নেতারা। একই সাথে বিভিন্ন উপজেলার সম্মেলনের তারিখ ঘোষণা করেন সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।