রাত ১:২৪,   শনিবার,   ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আগুন লাগিয়ে দেশে অশান্তি সৃষ্টি করে নির্বাচন বন্ধ করা যাবে না-পরিকল্পনা মন্ত্রী

স্টাফ রিপোর্টার:

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আগুন লাগিয়ে দেশে অশান্তি সৃষ্টি করে নির্বাচন বন্ধ করা যাবে না। বিএনপিকে অনুরোধ নির্বাচনের মাঠে আসুন, মাঠে খেলা হবে আর সেই খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন।

বুধবার (০৮ নভেম্বর) দুপুরে শান্তিগঞ্জের আব্দুল মজিদ কলেজের হলরুমে গরীব অসহায় মানুষদের মধ্যে পরিকল্পনা মন্ত্রী স্বেচ্ছা তহবিল থেকে অর্থ বিরতণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই সব কথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, জাতীয় নির্বাচনে দেশের রির্জাভে কোন ঘাটতি দেখা দিবে না। বরং নির্বাচনে দেশে অর্থনীতির আরোও লাভবান হবে। কারণ নির্বাচন আসলেই প্রার্থীরা বেশি বেশি টাকা খরচ করে।
তবে দেশের রির্জাভ কখনও বাড়ে, কখনও কমে। সেটা নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। রির্জাভের ঘাটতি দেখা দিলে ম্যানেজ করতে হবে। আর সেই বুদ্ধি এবং সক্ষমতা সরকারের আছে।

পরিকল্পনা মন্ত্রী বিএনপি জামায়াতের আন্দোলন প্রসঙ্গে বলেন, বিএনপি-জামায়াত দেশে অশান্তি সৃষ্টি করছে। দিনে দুপুরে হরতাল অবরোধের নামে বাসে-ট্রাকে আগুন দিচ্ছে। তাদের অনুরোধ দয়া করে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকে আগুন দিবেন না, তাহলে দেশে নিত্যপণ্যের দাম আরোও বাড়বে।
নির্বাচনে আসুন, সমস্যা নেই, দেশে অশান্তি সৃষ্টি করে, দেশের সম্পদ নষ্ট করা ভালো কাজ নয়।

এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুকান্ত শাহা সহ আওয়ামী লীগের নেতা কর্মীরা।