রাত ১১:৪৮,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে নাশকতার আশংকায় বিএনপি’র ৬ নেতা আটক

তাহিরপুর প্রতিনিধি:
নাশকতার আশংকায় বিশেষ অভিযান চালিয়ে তাহিরপুর উপজেলায় বিএনপি,জামায়াত, ছাত্রদল নেতাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।
সোমবার দুপুরে বিশেষ অভিযানে আটকৃতদের বিশেষ ক্ষমতা আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালত প্রেরণ করা হয়েছে।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীনের নেতৃত্বে ট্যাকেরঘাট ও বাদাঘাট পুলিশ ফাঁড়ি পুলিশ টিমসহ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশের পক্ষে মামলা দায়ের করেন তাহিপুর থানার উপ-পরিদর্শক (এস আই) সজীব। প্রায় ৩১ জনের নাম উল্লেখ করে এবং ২০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
আটককৃতরা হল,উপজেলা বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট গ্রামের মৃত ছবর আলীর ছেলে বিএনপি নেতা আমীর শাহ (৪৫),একই গ্রামের মৃত খসরুর ছেলে শফিকুল(৪১), উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নের রঙ্গাছড়া (বাগলী) মৃত আব্দুল হান্নানের ছেলে ১ নং ওয়ার্ড বিএনপি সভাপতি কামাল মিয়া(৪৬),কলাগাও গ্রামের এলাহী বক্স ফকিরের ছেলে জামায়াত নেতা আল আমিন(৩৫),সিরাজ খন্দকারের ছেলে জামায়াত নেতা মো. মাহমুদুল্লাহ হাসান (৪৯), উপজেলা সদর ইউনিয়নের মধ্য তাহিরপুর গ্রামের হান্নান খাঁর ছেলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাহাদ হাসান রাব্বি (২৮)।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,হরতাল অবরোধকে কেন্দ্র করে নাশকতার আশংকায় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। তাদের নামে মামলা দায়ের করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে।