রাত ৯:৪৭,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সড়ক আটকে দিল নেতাকর্মীরা, বক্তব্য রাখলেন পরিকল্পনা মন্ত্রী

স্টাফ রিপোর্টার:
জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করায় সুনামগঞ্জের পাগলা বাজারে আনন্দ মিছিল করেছে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। সেই আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসেবে যোগদেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। তবে আনন্দ মিছিল বের করার আগে সুনামগঞ্জ-সিলেট সড়কের পাশে দাঁড়িয়ে মিছিলে আসা সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী। আর সেই বক্তব্য দেওয়ার সময়
সুনামগঞ্জ- সিলেট রোডে প্রচন্ড যানজট সৃষ্টি হয়। আটকা পড়ে যায় সড়কের দুই পাশে ছোট বড় শতাধিক যানবাহন আর এতেই ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।


বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ১১টা ১০ থেকে ১১ টা ২৫ পর্যন্তু প্রায় ১৫ মিনিট সড়কের দুই পাশে প্রচন্ড আকারে যানজটের সৃষ্টি হওয়ার ফলে ভোগান্তি বাড়ে দূর – দূরান্তে যাতায়াত করা মানুষদের। সেই সাথে মন্ত্রী প্রকৌটকলের পুলিশের গাড়ি গুলো মূল সড়কে এলোপাতাড়ি ভাবে রাখা ছিল।

সিলেটে উদ্দেশ্য রওনা হওয়া মালেক হোসেন বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আনন্দ মিছিল করবেন ভালো কথা। আমরা জানি এই আওয়ামী লীগ সরকারের আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে কিন্তু সড়ক বন্ধ করে সভা করা ঠিক না।

এ ব্যাপারে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর নিউজসুনামগঞ্জডটকমকে বলেন, তফসিল ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আমরা আনন্দ মিছিল করেছি। তবে আনন্দ মিছিল বের করার আগে পরিকল্পনা মন্ত্রী সকলের উদ্দেশ্য বক্তব্য রাখেন সেই সময় আমরা সড়কের এক পাশে একদিক ফাঁকা রাখার চেষ্ঠা করেছি যাতে যানজট সৃষ্টি না হয়। তারপরও কিছুটা যানজট সৃষ্টি হয়েছে । আগামীতে সাধারণ মানুষের যাতে ভোগান্তি না হয় এ ব্যাপারে সর্তক থাকব।