সন্ধ্যা ৭:২৪,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ-৪ আসনে মনোনয়ন কিনলেন আপন দুই ভাই

বিশেষ প্রতিনিধি :

জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম ক্রয় করলেন আপন দুই ভাই।

গত (১৯ নভেম্বর) রোববার সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট (সুনামগঞ্জ-৪, সদর— বিশ্বম্ভরপুর আসনে) মনোনয়ন ফরম কিনলে একই দিনে (মুকুটের) আপন ছোট ভাই জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল একই আসনে মনোনয়ন ক্রয় করেন ।

এছাড়াও এই আসনে আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ব্যারিস্টার এনামুল কবির ইমন এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিনও দলের মনোনয়ন ফরম নিয়েছেন। এ ছাড়াও নির্বাচন কমিশনের সাবেক সচিব ড.মোহাম্মদ সাদিকও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তবে জেলা আওয়ামীলীগ ও যুবলীগের র্শীষ দুই পদে থেকেও একই আসনে আপন দুই ভাইয়ের মনোনয়ন ফরম কেনা কেন্দ্র অনেকের মধ্যে জল্পনা ও কল্পনা শুরু হয়ছে এবং পুরো শহর জুড়ে এটাই এখন টপ অব দ্যা টাউন হিসেবে পরিণত হয়েছে।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, মনোনয়ন ফরম সবার কেনার অধিকার আছে। আমরা একই আসনে দুই ভাই কিনেছি, দেখা যাক কী হয়।

তবে এই বিষয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জ-৪ আসনে অনেক স্বপ্ন আর আশা নিয়ে আমি মনোনয়ন কিনেছি, আমি জানি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি ভরসা আর বিশ্বাস রেখে আমাকেই নৌকা প্রতীক দিবেন।
আপনার আপন ছোট ভাই একই আসনে মনোনয়ন ফরম কিনেছেন এই বিষয়ে কি বলবেন, আমরা আপন ছোট ভাই সুনামগঞ্জ-৪ আসনে মনোনয়ন কিনেছে বিষয়টি আমি জানি, সে কিনতেই পারে কারণ মনোনয়ন কেনার অধিকার সবার আছে তবে নেত্রী যাকে নৌকা প্রতীক দিবেন আমরা তার হয়ে মাঠে কাজ করে যাবো।