সন্ধ্যা ৭:৩৩,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করায় পদ গেল শাহীনূর পাশা’র

স্টাফ রিপোর্টার:

জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি ও বিএনপি নেতৃত্বাধীন চার দলীয় জোটের সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) সংসদীয় আসনের সাবেক সাংসদ শাহীনূর পাশা চৌধুরী তার দলের প্রাথমিক সদস্য পদসহ সহ-সভাপতির পদ হারিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তিনি গণভবনে অন্য ইসলামপন্থী নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেন। তিনি দলের সিদ্ধান্তকে উপেক্ষা করে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে দলের মহাসচিব জানান। শাহীনূর পাশা চৌধুরী দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসন থেকে প্রার্থী হতে চান। এ জন্য তিনি বেশকিছুদিন থেকে দলের ভেতরে, বাইরে বিভিন্ন তৎপরতা চালান। এই অভিযোগে তার সকল পদ স্থগিত করা হয়েছে বলে দলীয় সূত্র জানায়। দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার পদ স্থগিত করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।


এ ব্যাপারে শাহিনূর পাশা নিউজসুনামগঞ্জডটকমকে জানান, সদস্য পদ স্থাগিত করায় আমার জন্য সহজ হয়েছে। আমি যা করি এখন নিজেই করতে পাররও আমার দলের উপরে যাবে না। যে কোনও একটি দল থেকে নির্বাচন করবও। তবে নৌকার নিয়ে নির্বাচন করবও না অন্য কোনও দল থেকে করবও। কতও দিন আর বাঁচবও জীবনের শেষ নির্বাচন করে যেতে চাই। তবে এটা নিশ্চিত নৌকা নিয়ে নির্বাচন করবও না।