বিকাল ৫:৫৯,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজনীতির মাঠে না থেকেও নৌকা পেলেন মোহাম্মদ সাদিক

বিশেষ প্রতিনিধি:
সুনামগঞ্জ -৪ আসেন নৌকা পেতে তৃণমূল পর্যায় থেকে মনোনয়ন কিনেছিলেন প্রায় ৭ জন প্রার্থী। কারণ দীর্ঘ ১০ বছর যাবৎ সুনামগঞ্জ-৪ আসনে তৃণমূল পর্যায়ের থেকে আওয়ামী লীগের কোন নেতা নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে পারেন নি।
এই আওয়ামীলীগ ও জাতীয় পার্টি’র মহাজোট হওয়ার ফলে দুই বার এই আসন থেকে জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন পীর ফজলুর রহমান মিসবাহ।
তবে দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে এই আসনটি ঘিরে স্বপ্ন দেখেছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ভেবেছিলেন তৃণমূলের পর্যায় থেকে এই আসনে দেওয়া হবে নৌকার মনোনয়ন। কিন্তু সকলের আশা পন্ড করে রাজনীতির মাঠে না থেকেও সুনামগঞ্জ-৪ আসনে নৌকার মনোনয়ন পেলেন নির্বাচন কমিশনের সাবেক সচিব ও পিএসসির সাবেক চেয়ারম্যান ড.মোহাম্মদ সাদিক।
তবে রাজনৈতিক মাঠে না থেকেও নৌকা পেয়েছেন বিষয়টিকে ইতিবাচক ভাবে দেখছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল হুদা মুকুট তিনি নিউজসুনামগঞ্জডটকমকে বলেন, নেতাকর্মীদের অনুরোধে ও ভোটাদের কথা রাখতে গিয়ে আমি সুনামগঞ্জ-৪ আসনে মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু পায়নি এতে কোন দু:খ নেই। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন থাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমরা এখন সবাই এক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করব।
তবে জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক মনোনয়ন পেয়ে ড.মোহাম্মদ সাদিক নিউজসুনামগঞ্জডটকমকে বলেন, জেলার সকল আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে আমার যোগাযোগ হয়েছে। সামনে যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচন আমি সবাইকে সাথে নিয়ে কাজ করে যাবো এবং নির্বাচনে বিজয়ী হবো।