বিকাল ৫:৫০,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তালুকদার ট্রেডিং টাইলস শো-রুম উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
শহরের সুনামগঞ্জ-সিলেট রোডের পাশে খাঁন সিরামকসের নিকটে তালুকদার ট্রেডিং নামের টাইলসের শো-রুম উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৯ নভেম্বর) বিকেলে শো-রুমের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।
পরে ব্যাবসার মঙ্গলকামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বিশিষ্ট মাওলানা আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী।
উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১০ নং ওয়ার্ডের জেলা পরিষদের সদস্য মনির উদ্দিন, সিনিয়র সাংবাদিক রওনক আহমদ বখত, অ্যাভোকটে মনিষ কান্তি দে মিন্টু, খান সিরামিকসের স্বত্বাধিকারি মোশাহিদ আলম তালুকদার মহিম প্রমুখ।
এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়াও আকিজ সিরামিকসের উর্দ্ধতন কর্মকর্তারা ও শহরের ব্যবসায়ী এবং বিশিষ্ট ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। সন্ধায় শো-রুমটি পরিদর্শন করেন পৌর মেয়র নাদের বখত।
এই শো-রুমটি তালুকাদর ট্রেডিং এর সাথে বন্ধু আউটলেট হিসেবে চালু করা হয়েছে। এই শো-রুমটিতে আকিজ সিরামিকের টাইলস ছাড়াও বিভিন্ন ধরণের টাইলস পাওয়া যাবে।
তালুকদার ট্র্রেডিং এর কর্ণধার ফোয়াদ মনি তালুকদার নিউজসুনামগঞ্জডটকমকে বলেন, আমার শো-রুমে সুলুভ মূল্যে উন্নত মানের টাইলস পাবেন গ্রাহকরা। আমরা দীর্ঘ দিন যাবৎ সুনামের সাথে সুনামগঞ্জ শহরে টাইলসের ব্যবসা করছি। গ্রাহকের সুবিধা ও পছন্দ অনুযায়ী আমরা টাইলস সরবরাহ করে থাকি। এই শো-রুমে পাইকারি ও খুচরা দামে টাইলস পাবেন ক্রেতারা। একটি জিনিস নিশ্চয়তা দিতে পারি দামে এবং মানের ব্যাপারে আমরা সব সময় সচেতন থাকি। এই শো-রুম থেকে টাইলস ক্রয় করে কেউ প্রতারিত হবেন না। ক্রেতা যে চাহিদা অনুযায়ী টাইলস চান ঠিক ঐ চাহিদা মোতাবেক টাইলস সরবরাহ করা হয়।