রাত ১১:৪৫,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

একাই আ.লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন পালন করলেন সাবেক মেয়র নাদের

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন পালন করলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের বখত।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে একাই কেক কেটে জন্মদিন পালন সাবেক মেয়র নাদের।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের বখত জানান, এখন আওয়ামী লীগের চরম দুঃসময় যাচ্ছে। আমাদের নেতা কর্মীদের উপর হামলা মামলা হচ্ছে। ইতি মধ্যে জামাত বিএনপি’র হামলায় অনেক নেতা কর্মী মারা গেছে। আমরা আশা করি সকল ধকল কাঠিয়ে প্রাচীন দল আওয়ামী লীগের নেতা কর্মীরা আবারও ঐক্যবদ্ব হয়ে মাঠে নামবে।

আমি একাই কার্যক্রম চালিয়ে যাচ্ছি এরই অংশ হিসেবে গত ১৫ই আগস্ট বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে একাই পুষ্পার্ঘ্য অর্পণ করি। আজ আমাদের প্রাণ প্রিয় নেত্রীর জন্মদিন পালন না করে পারলাম না। কারণ অনেক নেতা কর্মীই পলাতক। তারা কোনও কার্যক্রম করতে পারছে না। আমি বাংলাদেশ আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলার প্রতিনিধি হিসেবে কার্যক্রম অব্যাহত রেখেছি। এ সকল কার্যক্রম আমি ভবিষ্যতেও চালি যাবও। আমি এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হাৎয়া আইভি ছাড়া যত দূর জানি কেউ আনুষ্ঠানিক ভাবে মেয়র পদের দায়িত্ব হস্তান্তর করতে পারেন নি। আমি আজীবন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে চলতে চাই৷