দুপুর ১২:২৫,   শুক্রবার,   ১১ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৮ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ওয়েজখালী এলাকায় অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

নিউজ সুনামগঞ্জ ডেস্ক :
সুনামগঞ্জ পৌরসভার ওয়েজখালী এলাকায় অগ্নিকাণ্ডে দুই পরিবারের নগদ অর্থ, স্বর্ণালংকা, আসবাবপত্র ঘরবাড়ি ভুস্মিত হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে।
বুধবার ভোর সাড়ে ৪টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘন্টাব্যাপি চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে। অগ্নিকাণ্ডে হতাহতের কোন ঘটনা ঘটেনি।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে পৌরসভার ওয়েজখালী এলাকার মুজিবুর রহমান নামে এক পুলিশ সদস্যের বাসায় বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই আহুনের লেলিহান শিখা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে মুজিবুর রহমানসহ বাড়ীর ভাড়াটিয়া লিটু মিয়ার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডে নগদ অর্থ, স্বর্ণালংকা, আসবাবপত্র, ঘরের টিনসহ গুরুত্বপূর্ণ জিনিস পুড়ে ছাই হয়ে গেছে।
খবর পেয়ে ঘন্টা ব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।
সুনামগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের লিডার আলী হায়দার জানান, খবর পেয়ে দ্রুতগতিতে ঘটনাস্থলে ছুটে আসি। ঘন্টা ব্যাপী চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলে যা জানতে পেরেছি বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।