দুপুর ২:২২,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

খাবার নিয়ে প্রতিবন্ধী ভিক্ষুকের বাড়িতে এমপি মানিক

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাসের প্রভাবে গৃহবন্দী থাকা ভিক্ষুকদের বাড়ি বাড়ি খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।
তার নির্বাচনী এলাকার ছাতক ও দোয়ারাবাজার উপজেলার তালিকাভুক্ত ভিক্ষুক, ঠেলাগাড়ি চালক ও অতিদরিদ্র লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি।
বুধবার রাতে কয়েকজন ভিক্ষুক ও বৃহস্পতিবার সকালে ছাতক পৌরসভার মোগলপাড়া এলাকার প্রতিবন্ধী এক ভিক্ষুকের বাড়িতে নিজেই খাবার নিয়ে যান তিনি। তাকে দেখে আবেগাপ্লুত হয়ে যান এখানে থাকা ভিক্ষুকরা।
প্রতিবন্ধী ভিক্ষুক লাল মিয়া খাবার পাওয়ার পর এমপি মুহিবুর রহমান মানিককে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই সময়ে যে আমাদের জন্য খাবার নিয়ে আসছেন আমরা খুব খুশি হয়েছি, আল্লাহ কাছে দোয়া করি আল্লাহ যেনো আপনারে সবসময় ভালো রাখেন।
পরে তিনি বিতরনের জন্য ছাতকের বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ত্রাণ তুলে দেন এবং সঠিকভাবে সবাইকে তা বিতরণের নির্দেশনা প্রদান করে দোয়ারাবাজার উপজেলার উদ্দেশ্যে খাবার নিয়ে রওয়ানা দেন।
এমপি মুহিবুর রহমান মানিক ভিক্ষুকদের আশ্বস্ত করে বলেন, আপনার ঘরে থাকুন বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না। সরকারের পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও সকলের পাশে দাড়ানোর আহ্বান জানান।