রাত ২:৩৪,   শনিবার,   ১২ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৮ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার :
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে ও মুক্তির দাবীতে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। শনিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের পুরাতন বাসস্টেশনস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক সমুহ প্রদিক্ষণ করে প্রতিবাদ সভায় মিলিত হয়।
এর আগে মৎস্যজীবি দলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সুনামগঞ্জ জেলা মৎস্যজীবি দল বিক্ষোভ মিছিল করে।
জেলা বিএনপির সহ সভাপতি ওয়াকিফুর রহমান গিলমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি রেজাউল হক, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও জেলা বিএনপির সহ সভাপতি মো.আনছার উদ্দিন, যুগ্ম সম্পাদক নূর হোসেন, সোয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এডঃ মামুনুর রশীদ কয়েছ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আমিনুল রশিদ আমিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন সহ বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবি দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।