রাত ১২:১৬,   রবিবার,   ১৩ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৯ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ছাতকে র‌্যাবের অভিযানে ৬ চাঁদাবাজ আটক

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের ছাতক উপজেলা থেকে অভিযান চালিয়ে দুইটি ইঞ্জিন চালিত কাঠের তৈরী নৌক ও চাঁদার টাকাসহ ৬ চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব।
রোববার সকালে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে উপজেলার কেশবপুর গ্রামের রিফাত মার্কেটের পেছনে সুরমা নদীর পাড় থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার বাগবাড়ী এলাকার মৃত শামীম আজমেদের পুত্র রনি আহমেদ (২২), তিররাই গ্রামের মৃত জতিন্দ্র দাসের পুত্র শিবু দাশ (৩০), বাউসা গ্রামের মৃত ছলিমুল্লাহ’র পুত্র দৌলত মিয়া (৩২), টেংরারগাঁও গ্রামের সাজু মিয়ার পুত্র মো. ইব্রাহিম(২০), ইসলামপুর গ্রামের খলিল মিয়ার পুত্র ইয়াহিয়া (২২), বাঘবাড়ী গ্রামের আব্দুর রউফের পুত্র সাহেদ মিয়া(১৯)। র‌্যাব জানায়, রোববার সকাল সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর গ্রামের রিফাত মাকের্টের পিছনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় চাঁদা তুলার কাজে ব্যবহৃত দুইটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা, চাঁদার ১১ হাজার টাকাম ৬ টি মোবাইল ফোন ও সিম, তিনটি মানিব্যাগ ও ব্যাক্তিগত ৮১০০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-৯ এর কোম্পানী কামান্ডার উপ-পরিচালক লে. কামান্ডার ফয়সল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।