সকাল ১০:২১,   শুক্রবার,   ১১ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ছেলের জন্য রাস্তায় ঘুরে ঘুরে বাবা-মায়ের কান্না

নিউজ সুনামগঞ্জ ডেস্ক :
মায়ের দুই হাতে ছেলের দুটি ছবি। আর বাবার হাতে লিফলেট। লিফলেটে ছেলে নিখোঁজের সংবাদ। ছেলের নাম সাইফুল ইসলাম মুসা। ১২ বছরের এই ছেলেটি গত ৬ মার্চ ছাতক থেকে হারিয়ে গেছে।
ছেলে নিখোঁজের পর থেকেই পাগলপ্রায় বাবা-মা। ছেলের সন্ধানে সড়কে সড়কে ঘুরে কান্না করে বেড়াচ্ছেন তারা। সড়কে যাকে পাচ্ছেন তার কাছেই ছেলের সন্ধান কামনায় অনুনয় করছেন।
বৃহস্পতিবার বিকেলের সিলেটের শাহজালাল (র.) মাজার এলাকায় দেখা মিলে আনছার আলী ও শিপা বেগম নামের সন্তান হারানো এই দম্পত্তির। মাজার এলাকায় যারাই আসছেন তাদের হাতে-পায়ে ধরে কান্না জুড়ে দিচ্ছেন তারা। কান্না করে ছেলের সন্ধান কামনা করছেন।
আনছার আলী ও শিপা বেগমের ছেলে মুসা গত ৬ মার্চ বিকেলে বাড়ি থেকে বেরিয়ে ছাতক উপজেলার তাজুপরের ইসলামী ইনস্টিটিউটে যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায়। সে ওই প্রতিষ্ঠানের হিফজ শ্রেণীর শিক্ষার্থী। তাদের বাড়ি ছাতকের গোবিন্দনগর এলাকায়। ছেলে নিখোঁজের পর ছাতক থানায় সাধারণ ডায়রি করেছেন আনছার আলী। তবু এক সপ্তাহ পেরিয়ে গেলেও ছেলের সন্ধান পাননি।
আনসার আলী সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মুসা ইসলামী ইনস্টিটিউটের আবাসিক শিক্ষার্থী। গত বৃহস্পতিবার একটি কাজে তাকে বাড়ি নিয়ে এসেছিলাম। তারপর শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার খোঁজ নেই। ইসলামী ইনস্টিটিউটেও যায়নি। অনেক জায়গায় তার খোঁজ করেছি। কিন্তু কোথাও পাইনি।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, মাদ্রাসা ছাত্র মুসা নিখোঁজের অভিযোগে থানায় একটি ডায়রি করা হয়েছে। পুলিশ তার খোঁজ করছে।