বিকাল ৪:২৬,   রবিবার,   ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৩রা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

জামালগঞ্জে বন্যার্তদের মাঝে এমপি শামীমার ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক :
জামালগঞ্জ উপজেলায় বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহ্রিয়ার।
শুক্রবার দুপুরে জামালগঞ্জ উত্তর ইউনিয়নের কামিনীপুর, মমিনপুর ও ভুইয়ারহাটি এবং বেহেলী ইউনিয়নের বাঘানি, গোপালপুর, উমেদপুর, আছানপুর, মদনাকান্দি ও হরিনাকান্দি গ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসব গ্রামের বন্যাকবলিত ২২০টি পরিবারকে ১০ কেজি করে চাল ও শুকনো খাবার দেওয়া হয়।
ত্রাণ বিতরণকালে সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বলেন,‘ প্রতিটি প্রাকৃতিক দুর্যোগে-দুঃসময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর নেতৃত্বাধীন আওয়ামী লীগ মানুষের পাশে রয়েছে। আওয়ামী লীগ আজ বন্যাকবলিত মানুষের পাশে আছে, আগামীতে যেকোন দুর্যোগ আসলেও মানুষের পাশে থাকবে। কেউ না খেয়ে থাকবে না। ঘুর্ণিঝড়ে যাদের বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরকে ঢেউটিন প্রদান করা হবে।’
এসময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সামছুল আলম, জালাল উদ্দিন, ফেনারবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুব্রত পুরকায়স্থ, বেহেলী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জয় কিশোর দাস, ভীমখালী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলা উদ্দিন, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শিরিন তালুকদার, জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, জামালগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির, কৃষক লীগ নেতা শেরন মিয়া, মামুন মিয়া, আব্দুর রকিব, সাস্তু মিয়া প্রমুখ।