রাত ১০:৩১,   শুক্রবার,   ১১ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৮ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

জামায়াত-শিবিরের স্থান বাংলাদেশে হবে না : দিপঙ্কর কান্তি দে

স্টাফ রিপোর্টার :
ছাত্রলীগ নেতা রাকিব ও রাসেলকে হত্যার প্রতিবাদে এবং জামাত শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা শাখা ছাত্রলীগ।
বুধবার (০৪ মার্চ) বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে এর নেতৃত্বে বিক্ষোভ-মিছিলটি জেলা শহরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্ট রমিজ বিপনীস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা জ্যােতির্ময় বনিক দীপ্তর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, ছাত্রলীগের সহ-সভাপতি কাউসার আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ সোহান, জাহিদুল ইসলাম চপল, শামসুল আবেদীন রাজন, অনিক হুদা ও সদর ছাত্রলীগ নেতা সাফায়েত জামিল, জয়েদ আহমদ কলেজ ছাত্রলীগ নেতা রিমন রহমান প্রমুখ।
সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে বলেন, ছাত্রলীগ সন্ত্রানের রাজনীতি করে না। ছাত্রলীগ বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করে। কিন্তু আমরা একদিনে দুই ছাত্রলীগ কর্মীকে হারিয়েছি। জামায়াত-শিবিরের স্থান বাংলাদেশে হবে না। কারণ তারা দেশের ভালো চায় না, তার মানুষ খুন করার রাজনীতি করে। রাকিব ও রাসেল হত্যার পিছনে কাদের হাত রয়েছে সেটি খোঁজে বের করতে হবে এবং তাদের আইনের আওতায় নিয়ে এসে সর্বোচ্চ শাস্তি প্রদান করতে হবে। আমরা চাই অন্যান্য মানুষের মতো ছাত্রলীগ নেতা হত্যার বিচার হোক, কারণ তারাও কারো ভাই হয়, তাদের পরিবার আছে। বাংলাদেশ শান্তির দেশ, সেই দেশকে অশান্তির পর্যায়ে নিয়ে যেতে যারা চাচ্ছে তাদের আমাদের প্রতিহত করতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা প্রবাশ পাল, মাহমুদুল হাসান টিপু, রনি নাগ, সাজু তালুকদার, রাশেদুল হাসান ইপ্তি, রাজন আহমদ, দীপ্ত দাস, রিয়াদ তালুকদার, সোহানুর রহমান বিজয়, শিহাব,তানিম, রাজন,জুয়েল হাসান ,ফাহিম প্রমুখ