সন্ধ্যা ৬:১৮,   রবিবার,   ১৩ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১০ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

দে‌শের উন্নয়‌নে সাংবা‌দিক‌দের ভূ‌মিকা আ‌ছে : খায়রুল হুদা চপল

স্টাফ রি‌পোর্টার :
সুনামগঞ্জ সদর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপ‌লের স‌ঙ্গে সুনামগঞ্জ রি‌পোর্টার্স ইউ‌নি‌টির মত‌বি‌নিময় এবং উপ‌জেলা চেয়ারম্যা‌নের সৌজ‌ন্যে দ‌রিদ্র‌দের ম‌ধ্যে শীতবস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার সন্ধ্যায় শহ‌রের পৌর বিপণীর তৃতীয় তলায় রি‌পোর্টার্স ইউ‌নি‌টির নিজস্ব কার্যাল‌য়ে এই অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়। ‌
রি‌পোর্টার্স ইউ‌নি‌টির সভাপ‌তি ল‌তিফুর রহমার রাজুর সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর প‌রিচালনায় মত‌বি‌নিময় ও শ‌ীতবস্ত্র বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
বক্তব্য রা‌খেন, সুনামগঞ্জ পৌরসভার সা‌বেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম বজলু, আর‌টি‌ভির স্টাফ রি‌পোর্টার আ‌বেদ মাহমুদ চৌধুরী, সি‌নিয়র সাংবা‌দিক আল হেলাল, দৈ‌নিক সুনামগ‌ঞ্জের সম‌য়ের সম্পাদক সে‌লিম আহমদ তালুকদার প্রমুখ।
প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে খায়রুল হুদা চপল ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে দেশ এগি‌য়ে যা‌চ্ছে। বি‌শ্বের রোল ম‌ডে‌লে প‌রিণত হ‌চ্ছে বাংলা‌দেশ। দে‌শের উন্নয়‌নে, দে‌শের অগ্রগ‌তি‌তে সাংবা‌দিক‌দেরও ভূ‌মিকা আ‌ছে। নানা অসংগ‌তি সাংবা‌দিক‌রা দেশের মানুষের সাম‌নে তু‌লে ধ‌রে দুর্নীতি প্রতি‌রো‌ধে ভূ‌মিকা রাখ‌ছে। কারও প‌ক্ষে না গি‌য়ে ‌নির‌পেক্ষভা‌বে সংবাদ প‌রি‌বেশন করার জন্য আহবান জানান খায়রুল হুদা চপল।