রাত ১:২৮,   শনিবার,   ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১লা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ


নিউজ ডেস্ক :
জামালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠিত হয়।
শনিবার ঊপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রসাশন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফ,উপজেলা খাদ্যনিয়ন্ত্রন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, ওসি তদন্ত আমিনুল ইসলাম, জেলা কৃষকলীগের সদস্য জালাল মিয়া, কৃষকলীগের আহবায়ক শামসুল আলম, আওয়ামী লীগ নেতা সুব্রত পুরকায়স্ত্র, জেলা ছাত্রলীগের সাংগঠনিক মাহমুদুল হাসান তারেক, কৃষকলীগ নেতা শেরন মিয়া, মামুন মিয়া, স্থানীয় গনমাধ্যম কর্মী সহ স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথি’র বক্তব্যে অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বরেন, আজ যাকে নিয়ে এই আলোচনা তিনি একজন মহীয়ষী নারী, যিনি দেশের জন্য বঙ্গবন্ধুর পাশে থেকে যে অবদান রেখে গেছেন তার অতুলনীয়। ফরিদপুরের টুঙ্গীপাড়ার সন্তান শেখ মুজিব দীর্ঘ আপোষহীন লড়াই-সংগ্রামের ধারাবাহিকতায় ধীরে ধীরে শুধুমাত্র বাঙালি জাতির পিতাই নন, বিশ্ব বরেণ্য রাষ্ট্রনায়কে পরিণত হয়েছিলেন। এর পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তাঁরই সহধর্মিণী, মহিয়সী নারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব।
এসময় তিনি গরীব দুস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরন করেন ও উপজেলা চত্বরে বৃক্ষ রোপন করেন।