রাত ২:৩৭,   সোমবার,   ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৩রা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বিশ্বম্ভরপ‌ু‌রে বিদেশি মদসহ সা‌বেক ভাইস চেয়ারম্যান আটক

স্টাফ রিপোর্টার :
বিদেশি মদ ও চোরাই মোটরসাইকেলসহ বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার কে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে উপজেলার পলাশ ইউনিয়নের বোয়ালিয়া এলাকা হতে তাকে আটক করা হয়। আটক সুলেমান উপজেলা সদরের পার্শ্ববর্তী মুক্তিখলা গ্রামের প্রয়াত আব্দুল বারিকের ছেলে। সুলোমান বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ।
বিশ্বম্ভরপুর থানার ওসি মো মাহবুবুর রহমান জানান, বিদেশি মদ, চোরাই ১০০ সিসি প্লাটিনা মোটরসাইকেল জব্দ করার পর সোমবার রাতেই এ ব্যাপারে সুলোমান ও তার অপর অজ্ঞাতনামা সহযোগী সহ দুই জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপ‌জেলার পলাশ ইউনিয়নের বোয়ালিয়া এলাকায় চেকপোষ্ট বসিয়ে থানা পুলিশ সোমবার রাত ৯টার দিকে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার কে আটক করে। এ সময় মোটরসাইকেলে থাকা তার অপর এক অজ্ঞাতনামা সহযোগী কৌশলে পালিয়ে যায়। এসময় তার কাছ থে‌কে ক‌য়েক‌টি বিদেশি মদ ও একটি ১০০ সিসি প্লাটিনা চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমেদ মানিক গণমাধ্যমকে বলেন, সুলেমান উপজেলা আওয়মী লীগ বা অঙ্গ সংগঠনে বর্তমানে কোন সাংগঠনিক পদে নেই, তবে তার সাধারন সদস্যপদ রয়েছে, বিদেশি মদসহ তার আটকের বিষয়টি লোকমুখে জেনেছি, বিষয়টি খতিয়ে দেখে তার ব্যাপারে পরবর্তীতে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।