দুপুর ১২:২১,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

মতিউর রহমানের প্রচেষ্টায় বারকি শ্রমিকদের খাদ্য সহায়তা

স্টাফ রি‌পোর্টার :
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য মতিউর রহমানের প্রচেষ্টায় বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের চলতি নদীর বেকার হ‌য়ে পড়া শতা‌ধিক বার‌কি শ্র‌মিক‌কে খাদ্য সহায়তা দেয়া হ‌য়ে‌ছে।
শুক্রবার বি‌কে‌লে এ খাদ্য সহায়তা দেয়া হয়।
বারকি শ্রমিকদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মরম আলী, সলুকাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক এখলাছুর রহমান প্রমুখ।
এ ব্যাপা‌রে জেলা আ.লী‌গের সভাপ‌তি মতিউর জানান, বাংলাদেশসহ সারা বিশ্ব করোনাভাইরাসের মহামারিতে বিপর্যস্ত। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমার প্রচেষ্টায় সুনামগঞ্জ সদর উপজেলা, বিশ্বম্ভপুর, দিরাই, শাল্লায় সহস্রাধিক মানুষের মাঝে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। আজ সলুকবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে বারকি শ্রমিকদের চাল উপহার দেয়া হয়েছে। আমাদের সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক নির্দেশিত সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে ।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা মহামারী পরিস্থিতি নিরসনে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন। দেশে পর্যাপ্ত পরিমাণে খাদ্য মজুদ রয়েছে।