রাত ১০:৩০,   বৃহস্পতিবার,   ১০ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

শহরে মাস্ক ও সাবান বিতরণ করেছে নিউজ সুনামগঞ্জ

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে শ্রমজীবী মানুষের মধ্যে মাস্ক, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ সুনামগঞ্জ ডট কম’।
মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে শহরের ট্রাফিক পয়েন্ট, পুরাতন বাসস্টেশন এলাকা, মধ্যবাজার, কালীবাড়ি রোড ও জামাইপাড়া এলাকায় শ্রমজীবী মানুষের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।
ট্রাফিক পয়েন্ট ও মধ্যবাজার এলাকায় করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, নিউজ সুনামগঞ্জ ডট কমের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান তারেক, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি দিলাল আহমেদ ও জাগো নিউজ প্রতিনিধি মোসাইদ রাহাত।
পুরাতন বাসস্টেশন এলাকায় মাস্ক, সাবান, লিফলেট বিতরণ করেন, প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে, সাধারণ এ কে এম মহিম, সমাজসেবক দেওয়ান সাজাউর রাজা সুমন ও নিউজ সুনামগঞ্জ ডট কমের সম্পাদক আশিকুর রহমান পীর।
জামাইপাড়া এলাকায় মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক উস্তার আলী, সমাজকর্মী আফজাল হোসেন, আল হাবিব প্রমুখ।