দুপুর ২:২৭,   শুক্রবার,   ১১ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৮ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সাংবাদিকদের সাথে পরিবার-পরিকল্পনা অধিদপ্তরের অবহিতকরণ কর্মশালা

স্টাফ রিপোর্টার :
পরিকল্পিত পরিবার গঠন, বাল্যবিয়ে ও কৈশোরে গর্ভধারণ প্রতিরোধ, কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য, পুষ্টি, নিরাপদ মাতৃত্ব ও নবজাতকের যত্ম এবং জেন্ডার বিষয়ে প্রচার ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলা পর্যায়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অবহিতকরণ কর্মশালা।
বুধবার (১১ মার্চ) দপুরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই ই এম ইউনিটের আয়োজনে জেলা ইপিআই ভনের এ অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় জেলা পরিবার পরিকল্পনা কর্যালয়ের ফ্যাসিলিটর মো.শামছুল আলমের সঞ্চলনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা সিলেট বিভাগের পরিচালক মো.কুতুব উদ্দিন।
সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, অথিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল মাহমুদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই ই এম ইউনিটের সহকারি পরিচালক আছমা হাসান, ডেপুটি সিভিল সার্জন আশরাফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী প্রমুখ।
এ সময় বক্তরা পরিবার পরিকল্পনাসহ জেলার স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরেণ। এ ছাড়াও প্রজেক্টরের মাধ্যমে জেলা স্বাস্থ্য বিভাগের সার্বিক কার্যক্রম তুলে ধরা হয় সাংবাদিকদের সামনে।