রাত ৪:২৯,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে না.গঞ্জ ও কিশোরগঞ্জ ফেরতসহ নতুন করে ৪ জন শনাক্ত

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ ফেরতসহ নতুন করে ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। যাদের মধ্যে ৩জন পুরুষ ও একজন মহিলা।
জানাযায়, বুধবার রাতে সিলেটে ওসমানী মেডিকেল হাসপাতালে করোনা বিশেষায়িত ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হলে এতে সুনামগঞ্জের ৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। তাদের মধ্যে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের টাইলা গ্রামের একজন মহিলা(২০), দিরাই উপজেলার পেরুয়া গ্রামের কিশোরগঞ্জ ফেরত এক যুবক (২০), জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রামের নারায়ণগঞ্জ ফেরত যুবক (১৮) এবং ছাতক পৌরসভার শামপাড়া এলাকার এক যুবক (৩৮)। এদিকে সুনামগঞ্জে একদিনে ৪ জন করোনা রোগী শনাক্ত হওয়ার পর এ জেলায় মোট করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৬ জন। নতুন করে আক্রান্ত ৪ জনকেই সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছে কতৃপক্ষ। তাছাড়া তাদের পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে নতুন করে ৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যাদের মধ্যে দুইজন নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ ফেরত আর বাকি দুইজন স্থানীয়ভাবে সংক্রামিত হওয়ার আশঙ্কা রয়েছে। আমরা তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে নিয়ে আসার প্রস্তুতি চলছে। তারা প্রত্যেকেই শারীরিকভাবে সুস্থ রয়েছেন এবং আমরা তাদের পরিবারের সবাইকে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে।