সন্ধ্যা ৬:২১,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে প্রথম করোনো রোগী সনাক্ত

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসে আক্রান্ত নারীর বাড়ি জেলার দোয়ারা বাজার উপজেলায়। রোববার সকালে ঐ নারীর করোনা পজেটিভ রিপোর্ট স্বাস্থ্য বিভাগের কাছে আসে। এদিকে আজ বিকেলে সুনামগঞ্জ জেলা লক ডাউন ঘোষণা করার সম্ভাবনা আছে।
সুনামগঞ্জের সিভির্ল সার্জন ডা. মো. শামস উদ্দিন বলেন, গতকাল শনিবার সন্ধেহভাজন নারী(৪২) রোগীর নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়। রোববার রিপোর্ট আসে মহিলা করোনা ভাইরাস পজেটিভ। এর পরেই বাড়িটি লকডাউন করা হয়। তার পরিবারের অন্য সদ্যদের নমুনা সংগ্রহ করা হচ্ছে। তবে নারীর বয়স অথবা অন্য কোন পরিচয় দিতে রাজি হয়নি তিনি।
তিনি আরো জানান, এপর্যন্ত জেলা থেকে ১৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।
জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেন, আজ বিকেলে করোনা নিয়ে জরুরি বৈঠক আছে, বৈঠকে আমরা বিভিন্ন বিষয়ে সিদ্বান্ত নেব। তিনি জানান, করোনা সনাক্ত হওয়া রোগীর বাড়িতে একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে, রোগীর সার্বিক অবস্থা জানার জন্য, যদি তার শারীরিক অবস্থার যদি অবনিত হয়, তাহলে তাকে আইসোলেশনে ভর্তি করা হবে।
জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিস এলাকার নাম না বললেও বিভিন্ন সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত মহিলা রোগীর বাড়ি দোয়রা বাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চন্দিপুর গ্রামে। মহিলার পরিবারের প্রবাসীও আছে।