দুপুর ১২:২৫,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে সন্ধ্যা ৬টার পরও লোকজন রাস্তায়!

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের লক ডাউনের মধ্যে মানুষের ঘুরাঘুরি কমছে না। নানা কাজের অজুহাতে রাস্তায় বের হচ্ছে না মানুষজন। এতে অনেকেই আতঙ্কের মধ্যে আছেন ছোঁয়াছে এই রোগ ছড়িয়ে পরার।
সরেজমিনে শুক্রবার বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সোয়া শহরের ষোলঘর, কাজিরপয়েন্ট, উকিলপাড়া, আরপিননগর, ট্রাফিকপয়েন্ট, পুরাতন বাসস্টেশন, নবীনগর, নতুনপাড়াসহ বিভিন্ন এলাকায় মানুষজন সড়কে বিনা কারণেই হাঁটাহাটি করছেন। অনেকেই নামাজের সময় না হলেও মসজিদের সামনে দাড়িয়ে আছেন। দোকানপাটে অযথা বসে আড্ডা দিচ্ছেন।
সন্ধ্যা ৬টার পর বাসা থেকে বের হওয়া পুরোপুরি নিষিদ্ধ হলেও পুরাতন বাসস্টেশনে পুলিশ চেক পোস্টের সামনেই জামতলার অনেত তরুণকে দাড়িয়ে থাকতে দেখা গেছে। ট্রাফিকপয়েন্টেও একই অবস্থা।
শহরের ষোলঘর এলাকার বাসিন্ধা মিজান আহমেদ বলেন, পুলিশ রাস্তায় রাস্তায় টহল দিয়েও সাধারণ মানুষকে সচতেন করতে পারছেন না। কোন কারণ ছাড়াই মানুষজন বের হচ্ছেন, রাস্তার পাশে আড্ডা দিচ্ছেন। অন্যদিকে দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। বিষয়টি আমাদের জন্য আতঙ্কের।
জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেন, বিশেষ কারণ ছাড়া কেউ ঘর থেকে বের হতে পারবেন না। সন্ধ্যা ৬টার পর ঘর থেকে বের হলেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।