দুপুর ১২:২১,   সোমবার,   ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৪ঠা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে ১০দিনে ২২পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে এককভাবে সুনামগঞ্জ জেলায় নমুনা পরীক্ষা শুরু হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে আক্রান্তের তালিকা আছে পুলিশ বাহিনীর সদস্যরা।
সর্বশেষ ১০ দিনে ২২জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া একজন র‌্যাব সদস্যও আক্রান্ত হয়েছেন।
গত ২১ মে সুনামগঞ্জে প্রথম দু’জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে ২৪মে ২জন, ২৫মে ঈদের দিন ৪জন, ২৭মে ৫জন, ২৮মে ৩জন এবং সর্বশেষ ২৯মে(শুক্রবার) ৬জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া পুলিশ সদস্যদের পরিবারের ৪জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৪জনই শিশু। ধারনা করা হচ্ছে, পুলিশ সদস্যদের কারণে তাদের পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়েছেন।
সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, আমাদের পুলিশ সদস্যরা দায়িত্বপালন করতে গিয়ে কারও কাছ থেকে সংক্রমিত হয়েছেন। যেহেতু কয়েকদিনে লক্ষণ বোঝা যায় না; সেহেতু যেই পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন তিনি না জেনে অন্যদের সঙ্গে মিশেছেন। ফলে আমাদের আক্রান্তের সংখ্যা বাড়ছে। কিন্তু বর্তমানে আক্রান্তদের অবস্থা ভালো রয়েছে।
তিনি আরও বলেন, পুলিশের শিশুরা আক্রান্ত হয়েছে; তাদের চিকিৎসাও পুলিশ লাইন হাসপাতালে হবে। পুলিশ তাদের পরিবারের পাশে সবসময় রয়েছে। তারা যদি চায় অন্য কোথাও আইসোলেশনে রাখতে; আমরা সেক্ষেত্রে সহযোগিতা করব।