সকাল ৬:২২,   সোমবার,   ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৩রা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ সদরে করোনা : শুক্রবার আক্রান্ত ১৪ জন!

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। সুনামগঞ্জের ১১ টি উপজেলার মধ্যে সবগুলো উপজেলায় রয়েছেন করোনায় আক্রান্ত রোগী। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলাও আক্রান্তদের সংখ্যা বেড়েই চলছে। শুক্রবার সিলেট থেকে প্রাপ্ত রিপোর্টে সুনামগঞ্জ সদর উপজেলার ১৪ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে।
জানাযায়, শুক্রবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৯৩ টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৩৩ জনের করোনা শনাক্ত হয়। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলারই রয়েছেন ১৪ জন। আক্রান্ত হওয়া ১৪ জনের মধ্যে সুনামগঞ্জ শহরের ময়নার পয়েন্ট এলাকার একজন, সদর হাসপাতালার এলাকার একজন, বদিপুর এলাকার ২ জন, বড়পাড়া এলাকার একজন, হাসন নগর এলাকার দুইজন, পশ্চিম নতুন পাড়া এলাকার দুইজন, মাইজবাড়ী এলাকার একজন এবং উকিলপাড়া এলাকার একজন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জের ছাতক উপজেলায় ১০ জন, দোয়ারাবাজার উপজেলায় তিনজন , শাল্লা উপজেলায় ২ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ৩ জন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার একজন রয়েছেন। অন্যদিকে সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১৬১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে আজ ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে, যেখানে সদর উপজেলার ১৪ জন রয়েছেন। যার মধ্যে নতুন এবং পুরাতন রোগীও থাকতে পারেন। আক্রান্ত হওয়া সবাইকে আইসোলেশনে নেওয়া হবে এবং আক্রান্ত ব্যক্তি যাদের সংর্স্পশে গিয়েছেন তাদের কোয়ারেন্টাইনে নেওয়া হবে।