রাত ২:২১,   রবিবার,   ১৩ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৯ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ধর্মপাশায় জুয়েল হত্যা : খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন

ধর্মপাশা প্রতিনিধি :
সুনামগঞ্জের ধর্মপাশায় প্রতিপক্ষের আঘাতে নিহত কলেজ শিক্ষক আবু তৌহিদ জুয়েলের (৪০) খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বাদশাগঞ্জ বাজারে ছাত্র-শিক্ষক ও সচেতন নাগরিক সমাজ এ মানববন্ধনের আয়োজন করে। আবু তৌহিদ জুয়েল উপজেলার সেলবরষ ইউনিয়নের কায়িয়াম গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ও জামালগঞ্জ ডিগ্রি কলেজের ইতিহাস বিষয়ের শিক্ষক।
মানববন্ধনে বক্তব্য দেন, সোয়েব আহমেদ, আবদুল হাই, মোস্তাফিজুর রহমান আফজাল, সিরাজুল ইসলাম, কুতুব উদ্দিন তালুকদার, দুলা মিয়া, পাবেল মিয়া প্রমুখ।
জানা যায়, শিক্ষক আবু তৌহিদ জুয়েলে সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের প্রতিবেশী আ. খালেকের ছেলে আ. রাজ্জাকের বাড়ির সীমানা নির্ধারণ ও পারিবারিক বিরোধ ছিল। এরই জেরে ২০১৭ সালের ১ ডিসেম্বর সকাল সাড়ে আটটার দিকে দু’পক্ষের সংঘর্ষ হয়।
এ সময় প্রতিপক্ষের আঘাতে আবু তৌহিদ জুয়েলের মৃত্যু হয়। পরে নিহতের বড় ভাই সোয়েব আহমেদ বাদী হয়ে এ ঘটনায় জড়িত ১১ জনকে আসামি করে ধর্মপাশায় থানায় একটি হত্যা মামলা করেছিলেন। গত বছরের ২৩ জানুয়ারি আদালত থেকে মামলাটি সিলেট পিবিআইকে তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়।