রাত ২:২১,   রবিবার,   ১৩ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৯ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

রঙ্গারচরে সুনামগঞ্জ ছাত্রদলের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের আদার বাজারে গরিব ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারি) বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও রঙ্গারচর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই, সিলেট বিভাগের কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো.রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ ফরহাদ, ছাত্রদলের অন্যতম সদস্য আনোয়ার আলম, মুমিত ইসলাম, কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, মো. তারেক মিয়া, শ্রাবণ আলম, শাহ রাহুল, মো.আজগর আলী, ওমর ফারুখ, মোস্তাকিম আজাদ তালহা, রিয়াজুর রহমান রিজু, শাহনেওয়াজ সৌরভ মোবিন, কামরান তালুকদার, আফিকুল ইসলাম, মো. জাকারিয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন, রঙ্গারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো.জহুরুল হক, ৩নং ওয়ার্ডের মেম্বার শওকত আলী, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহি উদ্দিন, ৭নং ওয়ার্ডের মেম্বার আরজ আলী, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলম, সেচ্ছাসেবক দলের সদস্য ফখরুল ইসলাম প্রমুখ।
শীতবস্ত্র বিতরণ শেষে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. রায়হান উদ্দিন বলেন, অবৈধভাবে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে বন্দি করে রাখা হয়েছে। আইনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব না তাই রাজপথে আন্দোলন মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।