সন্ধ্যা ৬:২৫,   শনিবার,   ১২ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৯ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বাবার মতো হতে চান মান্নান পুত্র সাদাত অভি

দ.সুনামগঞ্জ প্রতিনিধি :
মানবসেবায় নিজেকে নিয়োজিত করতে চান বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের পুত্র অর্থনীতিবিদ সাদাত মান্নান অভি।
তিনি বলেন, সুনামগঞ্জ-৩ আসনের মানুষ আমার পিতা এম এ মান্নানকে বারবার নির্বাচিত করেছেন। আপনাদের ভালোবাসা ও গ্রহণযোগ্যতা পেয়েছেন বলেই আমার পিতা আপনাদের সুখে-দুখে পাশে থেকে আপনাদের সেবা করে যাচ্ছেন। আপনাদের কল্যাণে স্বাস্থ্য সেবা, রাস্তা-ঘাট সহ ও দক্ষ জনশক্তি গঠনের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন।হাওরপাড়ের মানুষের স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছেন।
শনিবার (১৫ ফেব্রুয়ারি) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রীপুত্র আরো বলেন, আমিও আমার পিতার মতো আপনাদের পাশে থাকতে চাই। আমি এদেশের সন্তান। আমি এদেশের মানুষকে ভালবাসি। যদিও আমি বিদেশের মাটিতে লেখাপড়া করে বিদেশে চাকুরী করছি। তবে এদেশ আমার জন্মভূমি। আগামী দিনেও আপনাদের জন্য কাজ করে যেতে চাই। আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল ফয়েজের সভাপতিত্বে ও এডভোকেট সফিকুল ইসলাম ও সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, উপজেলা কৃষক লীগ আহবায়ক ফয়জুর রহমান, শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কারমুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি আল মাহমুদ সুহেল, বাবুল প্রমুখ।