সকাল ৬:২৭,   শুক্রবার,   ১১ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বঙ্গবন্ধুর শততম জন্মদিনে বিশ্বম্ভরপুরে ঋণ উৎসব

নিউজ ডেস্ক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিশেষ ঋণ উৎসবের আয়োজন করেছে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা বিআরডিবি।
মঙ্গলবার সকালে পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত এই ঋণ উৎসবে ওয়ানস্টপ ঋণ পরিশোধ সেবা, ঋণ সংক্রান্ত পরামর্শ প্রদান ও নতুন ঋণ বিতরণ করা হয়।
ঋণ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস। উৎসবে মুক্তিখলা মধ্যপাড়া কেএসএস’র ৭ জন সদস্যকে ১ লাখ ৩৬ হাজার টাকা আবর্তক কৃষি ঋণ প্রদান করা হয়।
উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সৌরভ ভূষণ দেব’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউসিসিএ’র চেয়ারম্যান মো. অলি মিয়া, ইউসিসিএ’র ভাইস চেয়ারম্যান রফিকুল বারী চৌধুরী, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক স্বজন দেবনাথ, বিআরডিবি’র জুনিয়র অফিসার (হিসাব) মো. কামাল হোসেনসহ বিআরডিবি ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মচারীরা।
উৎসব উপলক্ষে বিআরডিবি উপজেলা অফিস মুজিববর্ষের ব্যানার, ফেস্টুন, পোস্টার ও বেলুন দিয়ে সাজানো হয়। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের আয়োজনে বঙ্গবন্ধুর শততম জন্মদিনের কেক কাটেন ও উপকারভোগীদের মধ্যে ঋণ বিতরণ করেন।