সকাল ৬:২৭,   শুক্রবার,   ১১ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

জেলা কারাগারে বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার উদ্বোধন

স্টাফ রিপোর্টার :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা কারাগারে উদ্বোধন করা হলো “বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার”।
বুধবার সকালে জেলা কারাগার প্রাঙ্গনে ফিতা কেটে বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগারের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা: মো: শামস উদ্দিন; অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, পিপি অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, সুনামগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সমাজসেবার উপ-পরিচালক সুচিত্রা রায়, জেল সুপার আবুল কালাম আজাদ, জেলা খাদ্য নিয়ন্ত্রক মো: জাকারারিয়া মোস্তফা, বেসরকারি কারা পরিদর্শক অ্যাড. শফিকুল আলম, অ্যাড. হায়দার চৌধুরী লিটন, ফৌজি আরা শাম্মী প্রমুখ।
এব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার থেকে কারাবন্দিরা বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে পারবে। আমাদের বঙ্গবন্ধুর বাণীকে অন্তরে ধারণ করে সকল বাঙালির দেশের জন্য কাজ করতে হবে।